1. news@banglamotornews.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন
শিরোনাম
এসএসসি ২০০২ ব্যাচের বন্ধুর দুবাইতে আগমনে মিলন মেলা মাই টিভিতে জনবল নিয়োগ চলছে ভোলা লালমোহনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার ৯৩ তম জন্মবার্ষিকীতে এমপি শাওন। ভোলা লালমোহনে প্রচন্ড বৃষ্টির মধ্যে বিভিন্ন চলমান উন্নয়নমূলক কাজ পরিদর্শন করলেন এমপি শাওন ভোলা লালমোহনে সুজনের উদ্যোগে আলোচনা সভা। ভোলায় শেখ কামালের জন্মদিন উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ বক্তব্য রাখেন এমপি শাওন। বিএমএসএফ’র আহমেদ আবু জাফর সভাপতি মেহেদী হাসান সাধারণ সম্পাদক নির্বাচিত। আমিরাতে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সম্পাদক সাজ্জাদ হোসেন সংবর্ধিত। ভোলা লালমোহনে সাহিত্য মেলার উদ্বোধনে এমপি শাওন। ভোলায় লালমোহনে বৃদ্ধার বসতঘর ভেঙে ভিটায় চারা রোপণ

মেহেন্দিগঞ্জ ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর আনারস প্রতিকের কর্মী সমর্থকদের উপর হামলা

  • আপডেট টাইম : শনিবার, ১ জুলাই, ২০২৩
  • ৩৯১ বার

বরিশাল প্রতিনিধিঃ- মেহেন্দিগঞ্জ উপজেলার আলীমাবাদ ইউপি নির্বাচনে পোষ্টার লাগানোকে কেন্দ্র করে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতিকের শেখ শহীদুল ইসলাম এর কর্মী সমর্থকদের উপর হামলার অভিযোগ নৌকার প্রার্থী ইমরান হোসেন বাপ্পির কর্মী সমর্থকদের বিরুদ্ধে । এ সময় হামলাকারীরা স্বতন্ত্র প্রার্থীর ব্যবসা প্রতিষ্ঠানসহ দুই সমর্থককের দোকানঘর ভাংচুর ও লুটপাট চালায়। আহত হয় স্বতন্ত্র প্রার্থীর ১০-১৫ কর্মী সমর্থক। আহতরা হলেন মো ইউনুছ খান (৩৩) মো নিয়াজ (২৩) মো ফখরুল ইসলাম (৫০) ও মো জিহাদ (১১)। আহতদের ভোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর আনুমানিক ১ টার সময় ওই ইউনিয়নের মাসকাজিরচর বাজারে ঘটনাটি ঘটে। নৌকা প্রতীকের প্রার্থী ইমরান হোসেন বাপ্পি তার চাচা এনামুল হক বজলু, কাশেম ফরাজি, নুরু বিশ্বাস, মহসিন মিয়াজির নেতৃত্বে ৭০-৮০ জনে এ হামলা চালিয়েছে বলে স্বতন্ত্র প্রার্থী শেখ শহীদুল ইসলাম অভিযোগ করছেন। এছাড়াও এ ঘটনায় একাধিক দোকানপাটভাংচুর ও লুটপাট করা হয়েছে এবং মোটরসাইকেল ও কম্পিউটার লোটপাট করে নিয়ে যায়। ঘটনার পরপরই মেহেন্দিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। চেয়ারম্যান প্রার্থী শেখ শহীদুল ইসলাম জানান শুক্রবার দুপুরের দিকে আমার নেতা কর্মীরা বাজারে আনারস প্রতিকের পোস্টার লাগাতে ছিলেন। এ সময় অতর্কিতভাবে নৌকার প্রার্থী ইমরান হোসেন বাপ্পি ও তার চাচা মঞ্জুসহ সন্ত্রাসীরা বিনা উস্কানিতে আমার নেতা কর্মীদের উপর হামলা করেছে, নির্বাচনের সুষ্ট পরিবেশ নষ্ট করেছে, আমরা সুষ্ট নির্বাচনের পবিবেশ চাই। এদিকে ঘটনার প্রত্যক্ষদর্শী প্রার্থীর ছেলে আরিফুল ইসলাম ফয়সাল জানান- আমরা কোন প্রকার উস্কানি দেয়নি পরিকল্পিত ভাবে আমাদের উপর হামলা করা হয়েছে। আমরা ও আমাদের নির্বাচনী কর্মীরা নিরাপত্ত হীনতায় ভুগছি, প্রশাসনের নিকট আমাদের একটায় দাবী নির্বাচনী মাঠে লেবেল প্লেয়িং করে সন্ত্রাসীদের গ্রেফতার করে নির্বাচনের সুষ্ঠ পরিবেশ সৃষ্টি করুন। আমার বাবা স্বতন্ত্র প্রার্থী শেখ শহীদুল ইসলাম জনগনের ভালবাসায় প্রার্থী হয়েছেন। নৌকার প্রার্থীর সাথে লোকজন না থাকায় তারা ক্ষিপ্ত হয়ে পরিকল্পিত ভাবে আমাদের উপর একের পর এক হামলা করছে।

এ ব্যপারে মেহেন্দিগঞ্জ থানার অফিসার ইনচার্জ জানান ঘটনা শুনার সাথে সাথেই সেখানে পুলিশ পাঠানো হয়েছে অভিযোগ পেলে আইনগন ব্যবস্থা নেওয়া হবে। এব্যাপারে নৌকার প্রার্থী ইমরান হোসেন বাপ্পি বলেন-আমাদের লোকজনদেরও তারা মারধর করেছে। এ ঘটনায় পুরো আলীমাবাদ ইউনিয়নে টানটান উত্তেজনা বিরাজ করছে।

আহত নোমান ফকিরের দোকানের কম্পিউটারসহ অনেক গুলো মোবাইল, মালামাল ও ক্যাশ থেকে ৮০০০ টাকা লুট করেছে, আল-আমীন ফরাজির কম্পিউটার সহ সকল মালামাল, জহির মল্লিকের দোকান লুটপাট, ইউনুছ খানের দোকান ভাংচুর ও প্রচারনার সাউন্ডবক্স ও ২টি মাইক লুটপাট করে নিয়ে যায়, জুয়েল রাড়ীর দোকানে পান ও নগদ ২৯০০০টাকা নিয়ে যায়, প্রার্থী শেখ শহীদুল ইসলাম এর ছেলে আরিফুল ইসলাম ফয়সালের দোকান ভাংচুর করে নগদ ১৫০০০০ টাকা এবং সকল মালামাল ভাংচুর করে মাইক নিয়ে যায়।

আহতদের দ্রুত ভোলা হাসপাতালে ভর্তি করা হয়। ইউনুস খান, নিয়াজ সিকদার, ফখরুল জমাদ্দার অভিযোগ করেন গুরুতর আহত নোমান ফকির, জুয়েল খান, জহির মল্লিকে মসজিদের ভিতরে নামাজরত অবস্থায় মারধর করে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ

আর্কাইভ

July ২০২৪
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Feb    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© 2019, All rights reserved.
Theme Customized By BreakingNews